Disclaimer

নিউজবাংলার জন্য দাবি অস্বীকার
আপনার যদি আরও কোনও তথ্যের প্রয়োজন হয় বা আমাদের সাইটের অস্বীকৃতি সম্পর্কে আপনার কোনও প্রশ্ন থাকে, তবে দয়া করে বিনা দ্বিধায় আমাদের সাথে যোগাযোগ করুন newsbangla@gmail.com

নিউজ বাংলার জন্য দাবি অস্বীকার
এই ওয়েবসাইটের সমস্ত তথ্য – নিউজবাংলা.কম.বিডি – ভাল বিশ্বাস এবং শুধুমাত্র সাধারণ তথ্যের জন্য প্রকাশিত হয়েছে। নিউজ বাংলা এই তথ্যের সম্পূর্ণতা, নির্ভরযোগ্যতা এবং নির্ভুলতা সম্পর্কে কোনও গ্যারান্টি দেয় না। আপনি এই ওয়েবসাইটে (নিউজ বাংলা) সন্ধানকারী তথ্যের উপর যে কোনও পদক্ষেপ গ্রহণ করেন তা কঠোরভাবে আপনার নিজের ঝুঁকির মধ্যে রয়েছে। আমাদের ওয়েবসাইট ব্যবহারের ক্ষেত্রে কোনও ক্ষতি এবং / অথবা ক্ষতির জন্য নিউজবাংলা দায়বদ্ধ হবে না। অস্বীকৃতি জেনারেটর এবং অস্বীকৃতি জেনারেটরের সহায়তায় আমাদের দাবি অস্বীকার করা হয়েছিল।

আমাদের ওয়েবসাইট থেকে, আপনি এই জাতীয় বাহ্যিক সাইটগুলিতে হাইপারলিঙ্কগুলি অনুসরণ করে অন্যান্য ওয়েবসাইটগুলিতে যেতে পারেন। যদিও আমরা দরকারী এবং নৈতিক ওয়েবসাইটগুলিতে কেবল মানের লিঙ্কগুলি সরবরাহ করার চেষ্টা করি, তবে এই সাইটগুলির সামগ্রী এবং প্রকৃতির উপর আমাদের কোনও নিয়ন্ত্রণ নেই। অন্যান্য ওয়েবসাইটের এই লিঙ্কগুলি এই সাইটগুলিতে প্রাপ্ত সমস্ত সামগ্রীর জন্য একটি সুপারিশ বোঝায় না। সাইটের মালিক এবং সামগ্রীগুলি কোনও বিজ্ঞপ্তি ছাড়াই পরিবর্তিত হতে পারে এবং আমাদের কোনও লিঙ্ক অপসারণ করার সুযোগ পাওয়ার আগেই ঘটতে পারে যা ‘খারাপ’ হয়ে গেছে।

দয়া করে এও সচেতন হন যে আপনি যখন আমাদের ওয়েবসাইটটি ছেড়ে যান, অন্য সাইটগুলিতে বিভিন্ন গোপনীয়তা নীতি এবং শর্তাদি থাকতে পারে যা আমাদের নিয়ন্ত্রণের বাইরে। কোনও ব্যবসায়ের সাথে জড়িত হওয়ার বা কোনও তথ্য আপলোড করার আগে দয়া করে এই সাইটের গোপনীয়তা নীতিগুলি পাশাপাশি তাদের “পরিষেবার শর্তাদি” পরীক্ষা করে দেখুন।

সম্মতি
আমাদের ওয়েবসাইট ব্যবহার করে, আপনি এখানে আমাদের অস্বীকৃতি সম্মত হন এবং এর শর্তাদিতে সম্মত হন।

হালনাগাদ
আমাদের যদি এই দস্তাবেজটিতে আপডেট, সংশোধন বা কোনও পরিবর্তন করা উচিত তবে এই পরিবর্তনগুলি এখানে উল্লেখযোগ্যভাবে পোস্ট করা হবে।