শর্তাবলী সমূহ

যদি আপনার কোন পরিষেবার প্রয়োজন হয় বা আমাদের পরিষেবার শর্তাবলী সম্পর্কে কোন প্রশ্ন থাকে তবে অনুগ্রহ করে আমাদের সাথে যোগাযোগ করুন ইমেলের মাধ্যমে আমাদের সাথে যোগাযোগ করুন।

ভূমিকা
এই শর্তাবলী এই ওয়েবসাইট আপনার ব্যবহার পরিচালনা করে; এই ওয়েবসাইটটি ব্যবহার করে, আপনি এই শর্তাবলী সম্পূর্ণ এবং রিজার্ভেশন ছাড়া গ্রহণ করেন। আপনি যদি এই শর্তাবলী এবং এই শর্তাবলীর কোনও অংশ এবং শর্তাবলীর সাথে একমত না হন তবে আপনাকে এই ওয়েবসাইটটি ব্যবহার করতে হবে না।

এই ওয়েবসাইটটি ব্যবহার করার জন্য আপনাকে কমপক্ষে 18 [আঠার] বছর বয়সী হতে হবে। এই ওয়েবসাইটটি ব্যবহার করে এবং এই শর্তাবলীতে সম্মত হয়ে আপনি ওয়ারেন্ট এবং প্রতিনিধিত্ব করেন যে আপনি কমপক্ষে 18 বছর বয়সী।

ওয়েবসাইট ব্যবহার করার লাইসেন্স
অন্যথায় বিবৃত না হওয়া পর্যন্ত, www.newsbangla.com.bd এবং / অথবা এর লাইসেন্সদাতাদের এই ওয়েবসাইট এবং www.newsbangla.com.bd এ ব্যবহৃত উপকরণগুলিতে প্রকাশিত বৌদ্ধিক সম্পত্তি অধিকারগুলি মালিক। নিচের লাইসেন্সের সাপেক্ষে, এই সমস্ত বৌদ্ধিক সম্পত্তি অধিকার সংরক্ষিত।

আপনি কেবল নিজের ক্যাশিং উদ্দেশ্যে ডাউনলোড করতে পারেন এবং নিজের ব্যক্তিগত ব্যবহারের জন্য ওয়েবসাইট থেকে পৃষ্ঠাগুলি, ফাইলগুলি বা অন্যান্য সামগ্রী মুদ্রণ করতে পারেন, নীচের সেট নিষেধাজ্ঞা এবং এই শর্তাবলীতে অন্য কোথাও।

তুমি অবশ্যই না:

এই ওয়েবসাইট থেকে উপাদানগুলি মুদ্রণ না ডিজিটাল মিডিয়া বা নথি (অন্য ওয়েবসাইটে পুনঃপ্রকাশ সহ) পুনঃ প্রকাশ করুন;
ওয়েবসাইট থেকে বিক্রয়, ভাড়া বা উপ লাইসেন্স লাইসেন্স;
ওয়েবসাইটে ওয়েবসাইট থেকে কোন উপাদান প্রদর্শন;
বাণিজ্যিক উদ্দেশ্য জন্য এই ওয়েবসাইটের উপাদান পুনরুত্পাদন, নকল, অনুলিপি বা অন্যথায় exploit;
সম্পাদনা বা অন্যথায় ওয়েবসাইটের কোন উপাদান সংশোধন;
এই ওয়েবসাইট থেকে উপাদান পুনরায় বিতরণ – বিশেষভাবে এবং স্পষ্টত প্রকাশের জন্য উপলব্ধ করা ছাড়া কন্টেন্ট বিতরণ ছাড়া; অথবা
আইফ্রেম বা স্ক্রীনক্রিপার ব্যবহার করে এই ওয়েবসাইটের যে কোনো অংশ পুনঃপ্রকাশ বা পুনরুত্পাদন করুন।
যেখানে সামগ্রী বিশেষভাবে পুনঃবিস্তারনের জন্য উপলব্ধ করা হয়, এটি কেবল আপনার সংস্থার মধ্যেই বিতরণ করা যেতে পারে।

গ্রহণযোগ্য ব্যবহার
আপনি ওয়েবসাইটটিকে ক্ষতিগ্রস্ত করতে, বা এর কারণ হতে পারে, বা ওয়েবসাইটটির ক্ষতি বা www.newsbangla.com.bd এর অ্যাক্সেসযোগ্যতা বা কোনও উপায়ে বেআইনি, অবৈধ, প্রতারণামূলক বা ক্ষতিকারক, বা সংযোগে কোনও বেআইনী, অবৈধ, প্রতারণামূলক বা ক্ষতিকর উদ্দেশ্য বা ক্রিয়াকলাপের সাথে।

আপনি এই ওয়েবসাইটটি কোনও স্পাইওয়্যার, কম্পিউটার ভাইরাস, ট্রোজান হর্স, কীট, কীস্ট্রোক লগার, রুটকিট বা অন্য কোনও উপাদান ধারণকারী (বা এর সাথে সম্পর্কিত) কোনও অনুলিপি, স্টোর, হোস্ট, প্রেরণ, প্রেরণ, ব্যবহার, প্রকাশ বা বিতরণ করতে ব্যবহার করতে পারবেন না। দূষিত কম্পিউটার সফ্টওয়্যার।

www.newsbangla.com.bd এর স্পষ্ট লিখিত অনুমতি ব্যতীত আপনাকে এই ওয়েবসাইটের সাথে সম্পর্কিত বা কোনও পদ্ধতিগত বা স্বয়ংক্রিয় ডেটা সংগ্রহ ক্রিয়াকলাপ পরিচালনা করতে হবে না।
এটা অন্তর্ভুক্ত:

চাঁচুনি
ডেটা মাইনিং
তথ্য নিষ্কাশন
তথ্য সংগ্রহ
‘ফ্রেমিং’ (আইফ্রেম)
নিবন্ধ ‘স্পিনিং’
অযাচিত বাণিজ্যিক যোগাযোগ প্রেরণ বা প্রেরণ করার জন্য আপনাকে এই ওয়েবসাইট বা এর কোনও অংশ ব্যবহার করতে হবে না।

www.newsbangla.com.bd এর লিখিত সম্মতি ব্যতীত আপনাকে মার্কেটিং সংক্রান্ত কোনও উদ্দেশ্যে এই ওয়েবসাইটটি ব্যবহার করতে হবে না।

প্রবেশ সীমিত
এই ওয়েবসাইট নির্দিষ্ট এলাকায় অ্যাক্সেস সীমাবদ্ধ। www.newsbangla.com.bd এই ওয়েবসাইটের নির্দিষ্ট এলাকার অ্যাক্সেস বা আমাদের বিবেচনার ভিত্তিতে এই সম্পূর্ণ ওয়েবসাইট অ্যাক্সেস করার অধিকার সংরক্ষণ করে। www.newsbangla.com.bd নোটিশ ছাড়াই এই নীতি পরিবর্তন বা সংশোধন করতে পারে।

www.newsbangla.com.bd আপনাকে যদি এই ওয়েবসাইট বা অন্যান্য সামগ্রী বা পরিষেবাদিগুলির সীমিত এলাকায় অ্যাক্সেস করতে সক্ষম করার জন্য আপনাকে একটি ব্যবহারকারী আইডি এবং পাসওয়ার্ড সরবরাহ করে তবে আপনাকে অবশ্যই ব্যবহারকারী আইডি এবং পাসওয়ার্ড গোপন রাখতে হবে। আপনি একা আপনার পাসওয়ার্ড এবং ব্যবহারকারী আইডি নিরাপত্তা জন্য দায়ী।

www.newsbangla.com.bd এর নোটিশ বা ব্যাখ্যা ছাড়া www.newsbangla.com.bd এর নিজস্ব বিবেচনার ভিত্তিতে আপনার ব্যবহারকারী আইডি এবং পাসওয়ার্ড অক্ষম করতে পারে।

ব্যবহারকারী কন্টেন্ট
এই শর্তাবলীতে, “আপনার ব্যবহারকারীর সামগ্রী” অর্থ উপাদান (কোনও সীমাবদ্ধ পাঠ, চিত্র, অডিও উপাদান, ভিডিও উপাদান এবং অডিও ভিজুয়াল উপাদান সহ) যা আপনি এই ওয়েবসাইটে জমা দেন, কোনও উদ্দেশ্যে।

আপনি www.newsbangla.com.bd কে একটি বিশ্বব্যাপী, অপরিবর্তনীয়, অ-একচেটিয়া, রয়্যালটি-মুক্ত লাইসেন্সটি ব্যবহার, পুনরুত্পাদন, অভিযোজন, প্রকাশ, অনুবাদ এবং কোনও বিদ্যমান বা ভবিষ্যতে মিডিয়াতে আপনার ব্যবহারকারীদের সামগ্রী বিতরণ করতে অনুদান প্রদান করেন। এছাড়াও আপনি এই অধিকারগুলি উপ-লাইসেন্সের অধিকার www.newsbangla.com.bd এবং এই অধিকারগুলি লঙ্ঘনের জন্য একটি পদক্ষেপ নেওয়ার অধিকার প্রদান করেন।

আপনার ব্যবহারকারীর সামগ্রীটি অবৈধ বা বেআইনী হওয়া উচিত নয়, কোনও তৃতীয় পক্ষের আইনী অধিকার লঙ্ঘন করা উচিত নয় এবং আপনার বিরুদ্ধে বা www.newsbangla.com.bd বা তৃতীয় পক্ষের বিরুদ্ধে কোনও আইনী পদক্ষেপ নেওয়ার যোগ্য নয়। আইন)।

আপনি যে কোনও হুমকিযুক্ত বা প্রকৃত আইনী কার্যধারা বা অনুরূপ অনুরূপ অভিযোগের বিষয়বস্তুর যে কোনও ওয়েবসাইটটিতে যে কোনও ব্যবহারকারীর সামগ্রী জমা দেবেন না।

www.newsbangla.com.bd এই ওয়েবসাইটটিতে জমা দেওয়া কোনও উপাদান সম্পাদনা বা অপসারণ করার অধিকার বা www.newsbangla.com.bd এর সার্ভারগুলিতে সংরক্ষিত, বা এই ওয়েবসাইটে হোস্ট করা বা প্রকাশিত করার অধিকার সংরক্ষণ করে।