জনতা ব্যাংক লিমিটেডে নিয়োগ বিজ্ঞপ্তি
জনতা ব্যাংক লিমিটেডে নিয়োগ বিজ্ঞপ্তি

জনতা ব্যাংক লিমিটেডে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

জনতা ব্যাংক লিমিটেডের অধীনে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, জনতা ব্যাংক লিমিটেড বাংলাদেশের একটি রাষ্ট্র মালিকানাধীন বাণিজ্যিক ব্যাংক।

এটি বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম বাণিজ্যিক ব্যাংক। জনতা ব্যাংক লিমিটেড এর অধিনস্থ জনতা ক্যাপিটাল এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার জন্য আহব্বান করা হচ্ছে

১।পদের নামঃ সিনিয়র অফিসার

  • শিক্ষাগত যোগ্যতাঃ স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রী
  • বেতনঃ ২২,০০০-৫৩,০৬০

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে newsbangla.com.bd । তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে ।

জনতা ব্যাংক লিমিটেড জব সার্কুলার সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন –

বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে

জনতা ব্যাংক লিমিটেডে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

আবেদনের শেষ তারিখ: ৩১মার্চ ২০২১

ওয়েবসাইটঃ https://www.jb.com.bd/

আবেদনের শেষ তারিখঃ ২২ ফেব্রুয়ারি ২০২১

 

আবেদনের শেষ তারিখঃ ০৮ অক্টোবর ২০২০
আবেদন করতে ভিজিট করুনঃ career.janatabank-bd.com

জনতা ব্যাংক লিমিটেডে নিয়োগ বিজ্ঞপ্তি

ব্যাংকটির অনুমোদিত মূলধন ৩০,০০০ মিলিয়ন টাকা এবং পরিশোধিত মূলধন ২৩,১৪০ মিলিয়ন টাকা [২] এই ব্যাংকটি স্বাধীনতার আগে ইউনাইটেড ব্যাংক লিমিটেড ও তার অঙ্গ-প্রতিষ্ঠান নিয়ে ইউনিয়ন ব্যাংক লিমিটেড নিয়ে গঠিত হয়েছিল। ১৯৭২ সালের প্রেসিডেনশিয়াল অর্ডার নং ২৬-এর আওতায় জাতীয়করণ করা হয়। ২০০৭ সালের ১৫ নভেম্বর এটি কর্পোরেটভুক্ত হয়। ১১০ মতিঝিলে ২৪ তলা উঁচু জনতা ব্যাংক ভবনে জনতা ব্যাংক লিমিটেডের বর্তমান প্রধান কার্যালয় অবস্থিত।

আমাদের সাইটিতে নিয়মিত চাকরির খবর ২০২১ পেতে এবং সকল, সরকারি ও সরকারী চাকরির খবর পাবেন সাথেক চাকরির খবর । প্রথম আলো পত্রিকায় যে নিয়োগ গুলো প্রকাশত হয় সেই গুলো ও আমাদের সাইটে পাবেন। এছাড়াও আরও অন্য পত্রিকা যেমন চাকরির বাজার আজকের চাকরির খবর,চাকরির ডাক, আজকের চাকরির পত্রিকা ও চাকরির পত্রিকা আজকের সকল নিয়োগ বিজ্ঞপ্তি আমাদের সাইটে পাবেন । তাই অবশ্যই নতুন নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,নিয়োগ বিজ্ঞপ্তি 2021 ও চাকরির খবর পত্রিকা আপডেট পেতে আমাদের সাইটি ভিজিট করুন ।
আজ এই পর্যান্ত সবাই ভালো থাকবেন , এর পর আসছি আরো নতুন কোন চাকরির খবর নিয়ে । সেই পর্যান্ত সবাই ভালো থাকুন সুস্থ থাকুন এই কামনাই করি ।
ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *